সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

শিক্ষা ছাড়া মানুষ এগুতে পারেনা, একটি দেশ এগুতে পারেনা ; মোকতাদির চৌধুরী এমপি

শিক্ষা ছাড়া মানুষ এগুতে পারেনা, একটি দেশ এগুতে পারেনা ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, শিক্ষা জাতির মের“দন্ড। শিক্ষা ছাড়া মানুষ এগুতে পারেনা, একটি দেশ এগুতে পারেনা। সুতরাং শিক্ষার কোন বিকল্প নেই। তিনি বলেন আমাদের সম্পদ কম। মানুষ আমাদের বড় সম্পদ। এই সম্পদকে যদি আমরা শিক্ষিত করে গড়ে তুলতে তাহলে তারা সম্পদে 

রূপান্তরিত  হবে। লেখাপড়ার মাধ্যমে মানুষকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করতে পারলে আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।  
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কমপে­ক্স প্রাঙ্গনে  সদর উপজেলার সদর উপজেলার ঘাটিয়ারা উচ্চ বিদ্যালয়, হাবলা উচ্চ বিদ্যালয়, নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুতিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঘাটিয়ারা পশ্চিম  সরকারী প্রাথমিক বিদ্যালয় ও চান্দি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (৬টি শিক্ষা প্রতিষ্ঠানের) নব-নির্মিত ভবনের ফলক উন্মোচন করে ভবনগুলো উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম. মশিউজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব, সদর উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসার জীবন কুমার ভট্টাচার্য, সদর উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া, সাধারন সম্পাদক এম.এ.এইচ মাহাবুব আলমসহ বিভিন্ন সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন। 
৫ কোটি টাকা ব্যয়ে ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান কাজ বাস্তবায়ন করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com